সদর দক্ষিণে যুবলীগ কর্মী দুলাল কে কুপিয়ে আহত

দেলোয়ার হোসেন মজুমদার ।। কুমিল্লা সদর দক্ষিণের সাতবাড়িয়ায় যুবলীগ কর্মী দুলাল এর উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়নের বামিশা সংলগ্ন সাতবাড়িয়া গ্রামের নাসরুল হাসান ও মনির হোসেন সহ আরো ৩/৪ জন দেশীয় অস্ত্র হাতে নিয়ে যুবলীগ কর্মী দুলাল মিয়ার উপর হামলা চালিয়ে তার কপাল ও মাথায় মারাত্মক জখম করে।

পরে স্থানীয়রা দুলালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে।

এ ব্যাপারে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ তৌহিদুল ইসলাম মজুমদার এর নিকট জানতে চাইলে তিনি বলেন, দুলাল আওয়ামী যুবলীগের একজন সক্রীয় কর্মী। পাকিস্তান ফিরিয়ড থেকে এ পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। দুলালের উপর হামলার ঘটনাটি খুব’ই দুঃখজনক।

স্থানীয় যুবলীগ নেতা মোঃ রোবেল জানায়,দুলাল যুবলীগের একনিষ্ট কর্মী। তার উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহার জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। শনিবার সরেজমিনে গিয়ে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!